জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেওয়ায় এই হামলা: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী অভিযোগ করেছেন, জাতীয় ঐক্যফ্রন্টে তিনি যোগ দেওয়ার কারণে রাজনৈতিক প্রতিপক্ষ গণস্বাস্থ্য কেন্দ্রের ওপর আক্রমণ, হামলা ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছে। আজ শনিবার দুপুরে রাজধানী ঢাকার ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাফরুল্লাহ চৌধুরী ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলতাফুন্নেসা এই অভিযোগ করেন।

এক প্রশ্নের জবাবে জাফরুল্লাহ চৌধুরী বলেন, তিনি ট্রাস্টি বোর্ডের সাতজন সদস্যের একজন সদস্য মাত্র। এই অবস্থান থেকে তিনি আর সরে আসবেন না। তিনি বলেন, যেকোনো পরিবর্তনের জন্য জনগণকে মূল্য দিতে হয়। এ সময় গণস্বাস্থ্য কেন্দ্র ও তাঁর কর্মীরা সেই মূল্য দিচ্ছেন।

সংবাদ সম্মেলনে গণস্বাস্থ্য কেন্দ্রে বিভিন্ন ধরনের হামলা ও কর্মকর্তাদের বিরুদ্ধে একাধিক মামলা ও র‍্যাবের অভিযান সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করা হয়। 

সাংবাদিকদের জাফরুল্লাহ চৌধুরী বলেন, হামলা-মামলা সবই হয়েছে পূর্বপরিকল্পিতভাবে।

জাফরুল্লাহ চৌধুরীর রাজনৈতিক প্রতিপক্ষ কে? এ প্রশ্নের জবাবে তিনি সুনির্দিষ্টভাবে কোনো রাজনৈতিক দল বা ব্যক্তির নাম উল্লেখ করেননি।

Visit

We welcome researchers and others interested in our work to visit and gain practical exposure to GK's activity in the field.

Career

This Page is Under Construction